Breaking News

কাদের মির্জার বিরুদ্ধে প্রধানমন্ত্রীর কাছে নালিশ দিলেন দুই এমপি

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোটভাই ও নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার বিরুদ্ধে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার কাছে নালিশ দিয়েছেন জাতীয় পার্টির দুজন সংসদ সদস্য।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সংসদে জাতীয় পার্টির স্থানীয় নেতা সাইফুল ইসলাম স্বপনকে মারধরের অভিযোগ এনে কাদের মির্জার বিচার চান পার্টির সংসদ সদস্য মসিউর রহমান রাঙ্গা ও শামীম হায়দার পাটোয়ারী।

বিরোধীদলীয় চিফ হুইপ রাঙ্গা বলেন, কাদের মির্জা সাহেব বিভিন্নভাবে সারা বাংলাদেশে বিতর্কিত। উনার ভাইয়ের (ওবায়দুল কাদের) কাছে কতটুকু বিতর্কিত আমি জানি না, দলের কাছে কতটুকু বিতর্কিত আমি জানি না, কিন্তু কোম্পানীগঞ্জসহ সারা বাংলাদেশে একটা অবাঞ্ছিত মানুষে পরিণত হয়েছেন উনি।

তিনি বলেন, জানি- তিনি (কাদের মির্জা) একটা দলের সঙ্গে সম্পর্কিত। প্রধানমন্ত্রী সেই দলের সভাপতি। আমরাও বঙ্গবন্ধুকন্যা হিসেবে তাকে সম্মান করি। তিনি সবসময় ন্যায়বিচার করেন এটাই আমরা মনে করি। স্বরাষ্ট্রমন্ত্রী না থাকার কারণে, আমরা আপনার (স্পিকার) মাধ্যমে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করছি। ন্যায়বিচার ও তার সুচিকিৎসার জন্য ব্যবস্থা গ্রহণের আহ্বান করছি।

এ প্রসঙ্গে জাতীয় পার্টির এমপি ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী বলেন, মুঘল সম্রাটের সময় যখন কেউ ন্যায়বিচার পেত না, তখন লাল কেল্লায় ঘণ্টা বাজাত। আজকে আমরা ঘণ্টা বাজাচ্ছি সংসদে। মাঝখানে অনেকগুলো ইনস্টিটিউশন নষ্ট হয়ে গেছে। এই সংসদকেই ন্যায়বিচার করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *