Breaking News

খুলনা বিএনপিতে নেতৃত্ব শূণ্যতা : মহাসচিবের সাথে সাক্ষাতে স্থবিরতা নিরসনের দাবি তৃণমূলের

প্রায় এক যুগেরও বেশি সময়কাল পার করেছে খুলনা মহানগর বিএনপির কমিটি। সম্মেলন বা নতুন কমিটি গঠনের কার্যকর উদ্যোগ নেই। ফলে সংগঠনে এসেছে স্থবিরতা। নেতৃত্বে সৃষ্টি হয়েছে শূণ্যতা। মহানগর থেকে শুরু করে ওয়ার্ড, থানা ও ইউনিয়নে অভিন্ন চিত্র। হতাশ কর্মীরা রাজনীতিবিমুখ।

এ অবস্থায় খুলনা মহানগর বিএনপির রাজপথের কর্মসূচিতে ধারাবাহিকভাবে অংশ নেয়া নেতারা দেখা করলেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সাথে। জানালেন তাদের ক্ষোভ, বঞ্চনা, অপ্রাপ্তি ও দাবির কথা। আজ বৃহস্পতিবার সকাল ১১টায় ঢাকার উত্তরায় মহাসচিবের বাসভবনে অনুষ্ঠিত হয় এ বৈঠক।

খুলনা বিএনপির প্রতিনিধি দলের নেতৃত্ব দেন সিনিয়র সহ সভাপতি আলহাজ সাহারুজ্জামান মোর্ত্তজা ও তরুণ বিএনপি নেতা, ছাত্রদল ও যুবদলের মহানগর কমিটির সাবেক সভাপতি শফিকুল আলম তুহিন।

বৈঠকের সময় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর তাদের বক্তব্য শোনেন ও বিভিন্ন বিষয়ে জানতে চান। তিনি উদ্ভুত পরিস্থিতি নিয়ে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সাথে আলাপ করে দ্রুত সমস্যার নিরসন করবেন বলে আশ্বাস দেন।

এ সময় খুলনা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন নগর বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক ও সাবেক কেন্দ্রীয় নেতা আজিজুল হাসান দুলু, নগর বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক মুর্শিদ কামাল, নগর বিএনপির সহ প্রচার সম্পাদক ও সাবেক ভিপি কে এম হুমায়ুন কবির, যুবদলের কেন্দ্রীয় সহ সভাপতি ও খুলনা মহানগর সভাপতি মাহবুব হাসান পিয়ারু, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সহ সভাপতি ও খুলনা জেলা সভাপতি তৈয়েবুর রহমান, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক ও খুলনা মহানগর সভাপতি একরামুল হক হেলাল, মহিলা দলে মহানগর শাখার সাধারণ সম্পাদক ও সাবেক ভিপি আজিজা খানম এলিজা, মহানগর বিএনপির যোগাযোগ বিষয়ক সম্পাদক শেখ ইমাম হোসেন, স্বেচ্ছাসেবক দলের জেলা সাধারণ সম্পাদক আতাউর রহমান রনু, মহানগর যুবদলের সিনিয়র সহ সভাপতি কাজী নেহিবুল হাসান নেহিম, সাবেক ছাত্রদল নেতা নিশাত আহমেদ, আড়ংঘাটা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মতলেবুর রহমান মিতুল, খুলনা জেলা ছাত্রদলের সভাপতি আব্দুল মান্নান মিস্ত্রি, মহানগর ছাত্রদলের আহবায়ক ইসতিয়াক হোসেন ইস্তি, সদস্য সচিব মো: তাজিম বিশ্বাস, মহানগর মহিলা দল নেত্রী ও সাবেক ছাত্রদল নেত্রী নাসরিন হক শ্রাবণী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *