Breaking News

সশস্ত্র দেহরক্ষী নিয়ে রাস্তা দাপিয়ে বেড়াতেন রুবেল

রাজধানীর উত্তরা থেকে আগ্নেয়াস্ত্র, গুলিসহ রুবেল নামের এক ব্যক্তিকে আটক করার কথা জানিয়েছে র‌্যাব। গত বুধবার রাতে উত্তরার ৭ নম্বর সেক্টর থেকে ওই ব্যক্তিকে আটক করা হয়। আটক ব্যক্তির নাম মেজবাহ উদ্দিন সরকার ওরফে রুবেল (৪৪)। মেজবাহর কাছ থেকে ১টি বিদেশি পিস্তল, ৫০টি গুলি, পিস্তলের লাইসেন্স ও ২টি মুঠোফোন জব্দ করা হয়েছে বলে জানায় র‌্যাব। র‌্যাব বলছে, মেজবাহ একাধিক সশস্ত্র দেহরক্ষী নিয়ে এলাকায় দাপিয়ে বেড়াতেন। আগ্নেয়াস্ত্র দেখিয়ে তিনি এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিলেন।

গতকাল র‌্যাব সদর দফতরের গণমাধ্যম শাখার সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান বলেন, মেজবাহ নিজেকে ফেসবুকে আরএসবি গ্রুপের চেয়ারম্যান হিসেবে পরিচয় দিয়েছেন। সশস্ত্র দেহরক্ষী নিয়ে রাস্তায় মেজবাহর ঘুরে বেড়ানোর কিছু ছবি সম্প্রতি তার ফেসবুক আইডি থেকে প্রকাশ করা হয়। বিষয়টি র‌্যাবের সাইবার মনিটরিং টিমের নজরে আসে। ছবিতে দেখা যায়, মেজবাহ ছাতা নিয়ে ঘুরছেন।

তার সঙ্গে রয়েছেন বিশেষ কটি পরা সশস্ত্র তিন যুবক। র‌্যাব জানায়, গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে মেজবাহ বলেন, তিনি তার দেহরক্ষী ফারুকসহ আরও কয়েকজনকে সঙ্গে নিয়ে উত্তরা পশ্চিম থানা, টঙ্গীসহ সংশ্লিষ্ট এলাকায় আধিপত্য বিস্তারের চেষ্টা করে আসছিলেন। জনমনে ভয়ভীতি ও ত্রাস সৃষ্টির জন্য তিনি সশস্ত্র দেহরক্ষীদের নিয়ে প্রকাশ্যে রাস্তায় ঘুরে বেড়াতেন। আর সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে তার ব্যক্তিগত আইডি থেকে আপলোড করেন। র‌্যাবের ভাষ্যমতে, মেজবাহ অবৈধভাবে তিনজন সশস্ত্র দেহরক্ষী নিয়োগ দিয়েছেন। তিনি তার বৈধ অস্ত্রের অবৈধ ব্যবহার করে আসছিলেন। মেজবাহর বিরুদ্ধে অস্ত্র আইনে মামলার বিষয়টি প্রক্রিয়াধীন বলে জানায় র‌্যাব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *