Breaking News

ভোলায় রাসূল সা.-কে অবমাননাকারী গৌরাঙ্গকে অবিলম্বে গ্রেফতার করতে হবে: হেফাজত

ভোলায় হিন্দু উগ্রবাদী গৌরাঙ্গ কর্তৃক মানবতার মুক্তির দূত মহানবী হজরত মুহাম্মাদ রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের শানে কটূক্তির প্রতিবাদ ও তাকে অবিলম্বে গ্রেফতার করে শাস্তির আওতায় আনার দাবী জানিয়েছে হেফাজতে ইসলাম বাংলাদেশ।

আজ (১৬ সেপ্টেম্বর) হেফাজতের আমীর আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরী ও মহাসচিব আল্লামা মুহাম্মদ নুরুল ইসলাম এক বিবৃতিতে বলেন, সম্প্রতি ভোলায় গৌরাঙ্গ নামক এক ব্যক্তি রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের শান, মান ও মর্যাদাকে কটাক্ষ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোষ্ট দিয়ে সারা বাংলাদেশ তথা সমগ্র পৃথিবীর মুসলমানের কলিজায় আঘাত করেছে। এই উগ্রবাদী গৌরাঙ্গকে অবিলম্বে গ্রেফতার করে শাস্তির আওতায় আনতে হবে এবং হেফাজতে ইসলামের দীর্ঘদিনের দাবি আল্লাহ্, রসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম, কুরআন, হাদীস তথা ইসলামের মৌলিক বিষয়গুলোর প্রতি কটাক্ষকারীদের বিরুদ্ধে সংসদে শাস্তিমুলক আইন পাস করতে হবে। কেননা দেশে এই ধরনের আইন না থাকলে সাম্প্রদায়িক সম্প্রীতি ব্যাহত করার জন্য এবং দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করে অরাজকতার ষড়যন্ত্র ও চক্রান্ত অব্যাহত থাকবে।

হেফাজতের আমীর ও মহাসচিব বলেন, অন্যথায় হেফাজতে ইসলাম বাংলাদেশ এই ঘটনার প্রতিবাদে প্রতিরোধ গড়ে তোলার জন্য যেকোনো পদক্ষেপ গ্রহণ করতে বাধ্য হবে। অতএব, অবিলম্বে এই বিষয়ে কার্যকর ভূমিকা রাখার জন্য হেফাজতে ইসলাম বাংলাদেশ-এর পক্ষ থেকে নেতৃদ্বয় সরকারের প্রতি জোর দাবি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *